বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

0
13

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট ফকিরহাটে যাত্রীবাহী বাসচাপায় রুহুল আমিন ও মুজিবর নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার (১ আগস্ট) দুপুরে উপজেলার খুলনা-বাগেরহাট মহাসড়কের খাজুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন বাগেরহাটের কচুয়া উপজেলার ধোপাখালী গ্রামের আবুল হাসানের ছেলে ও মুজিবর চিতলমারী উপজেলার চৌদ্দহাজারী গ্রামের। তারা বাগেরহাট থেকে খুলনায় যাচ্ছিলেন।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করে প্রতিবাদ জানান। এতে খুলনা-মোংলা মহাসড়ক প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিশ ঘাতক বাসটি জব্দ ও চালককে গ্রেপ্তার করেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, খুলনা থেকে বাগেরহাটের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী রাস্তার ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় বাসটি জব্দ ও চালককে গ্রেপ্তার করা হয়েছে। দুর্ঘটনার পর খুলনা-মোংলা মহাসড়কে কিছু সময়ে জন্য যানজটের সৃষ্টি হয়। পরে অতিরিক্ত পুলিশ দিয়ে যানজট দূর করা হয়েছে। এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে।