বলিউড সিনেমায় নাম লেখাচ্ছেন আমির পুত্র জুনাইদ

0
13
আমির খান ও কিরণ রাওয়ের মাঝে জুনাইদ খান

বিনোদন ডেস্ক : বলিউড সিনেমায় নাম লেখাচ্ছেন ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খানের পুত্র জুনাইদ খান। আদিত্য চোপড়ার একটি সিনেমার মাধ্যমে সিনেমা জগতে পা রাখতে চলেছেন তিনি। বলিউড হাঙ্গামা ডটকম এই তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আদিত্য চোপড়া সবসময় উঠতি প্রতিভাবানদের প্রতি নজর রাখেন। রণবীর সিং, আনুশকা শর্মা, আয়ুষ্মান খুরানা, পরিণীতি চোপড়াসহ বর্তমান সময়ের অনেক নামি তারকা তার প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে যুক্ত। তার পরবর্তী সিনেমায় নতুন কাউকে খুঁজছিলেন আদিত্য। কয়েক বার অডিশন নেওয়ার পর তিনি আমির খানের ছেলে জুনাইদকে নেওয়ার সিদ্ধান্ত নেন।’

আমির সব সময়ই চেয়েছেন তার ছেলে বলিউডে নিজের পথ নিজেই তৈরি করুক। নিজের প্রতিভা দিয়ে অডিশনের মাধ্যমে সিনেমায় অভিনয়ের সুযোগ পাক। এ ছাড়া জুনাইদও অনেকদিন থেকে মঞ্চে কাজ করছেন। শুধু তাই নয়, অভিনয়ের বিষয়টি ভালোভাবে আয়ত্ত করতে বেশ কিছু বলিউড সিনেমায় সহ-পরিচালক হিসেবে কাজও করেছেন।

জানা গেছে, ইতোমধ্যে সিনেমার জন্য প্রস্তুতি শুরু করেছেন জুনাইদ। অভিনয়ের দক্ষতা বাড়াতে নিয়মিত ওয়ার্কশপে হাজির হচ্ছেন। আমির খান ও রিনা দত্ত দম্পতির সন্তান জুনাইদ। মুম্বাইয়ের এইচআর কলেজ থেকে গ্র্যাজুয়েশন শেষ করেন তিনি। এরপর আমেরিকান অ্যাকাডেমি অব ড্রামাটিক আর্টস থেকে ডিগ্রি নিতে লস অ্যাঞ্জেলেসে পাড়ি জমান। ‘পিকে’ সিনেমায় রাজকুমার হিরানির সহকারী হিসেবে কাজ করেছেন তিনি।